পুত্রবধূকে গণধর্ষণ করালেন শশুর!

পুত্রবধূকে গণধর্ষণ করালেন শশুর!

বাড়িতে কেউ না থাকার সুযোগে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ উঠল শ্বশুরের বিরুদ্ধে। এখানেই শেষ নয়, বউমাকে তুলে নিয়ে গিয়ে অপর ৪ জনকে দিয়ে গণধর্ষণ করানোর অভিযোগও উঠেছে তার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মালদার কালিয়াচক থানার রাজনগর মডেল কলোনি গ্রামে। ঘটনায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা। অভিযুক্ত সাফিজুদ্দিন শেখ ওরফে সুক্কুকে গ্রেপ্তার করেছে কালিয়াচক থানার পুলিশ। খবর-কলকাতা

পুত্রবধূকে গণধর্ষণ করালেন শশুর!

মাস তিনেক আগে রাজনগর মডেল কলোনি গ্রামের রাকিব শেখের সঙ্গে বিয়ে হয় যুবতির। পেশায় রাকিব শেখ একজন দিনমজুর। গত ৪ অগাস্ট মাকে নিয়ে মামার বাড়িতে যান রাকিব। বাড়িতে শ্বশুরের সঙ্গে একাই ছিলেন গৃহবধূ। অভিযোগ, সেদিন রাত্রে তাঁর ঘরে ঢুকে তাঁকে একাধিকবার ধর্ষণ করে শ্বশুর সাফিজুদ্দিন শেখ। তবে সামাজিক সম্মানের ভয়ে মুখ খোলেননি গৃহবধূ। পরদিন রাত্রে ফের তাঁর উপর অকথ্য অত্যাচার চালানো হয়। অভিযোগ, সেদিন আর একা নয়, গৃহবধূকে বাড়ির ভিতর থেকে মাঠে তুলে নিয়ে গিয়ে অপর চারজনকে দিয়ে গণধর্ষণ করায় সাফিজুদ্দিন শেখ।

তবে আর চুপ করে থাকেননি গৃহবধূ। মাকে নিয়ে গতকাল কালিয়াচক থানায় অভিযোগ দায়ের করেন তিনি। পুলিশে জানালে তাঁকে প্রাণে মেরে ফেলা হবে বলে শ্বশুর হুমকি দিয়েছে বলেও থানায় জানিয়েছেন গৃহবধূ। তাঁর শারীরিক পরীক্ষায় যৌন নির্যাতনের প্রমাণ মিলেছে। গতকাল রাতেই সাফিজুদ্দিন শেখকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ অভিযুক্তকে আদালতে তোলা হয়। তবে বাকি ৪ অভিযুক্ত পলাতক।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment